Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বীরগঞ্জে মোটরসাইকেল-ইজিবাইক সংঘর্ষে নিহত ২

বীরগঞ্জ (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:৫৫ এএম

দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার দেশ মিতালি এনজিও কার্যালয়ের সামনে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো একজন। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিনগত রাত ১১টার দিকে বীরগঞ্জ-কাহারোল আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- খানসামা উপজেলার পুলেরহাট গ্রামের মাহাতাব উদ্দিনের ছেলে আব্দুল কুদ্দুস (৩৮) ও বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দেবীপুর গ্রামের মকবুল পানুয়ার ছেলে আরিফ হোসেন (৩২)।
দিনাজপুর বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু আক্কাস আহমেদ জানান, রাতে একটি মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত একটি ইজিবাইকের সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী আব্দুল কুদ্দুস। এতে আহত হন আরিফসহ ইজিবাইকের দুই যাত্রী। এ অবস্থায় তাদের উদ্ধার করে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরিফের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত ২


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ