Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ প্রিন্সিপাল হলেন মাওলানা ছায়ীদুর

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার শ্রেষ্ঠ প্রিন্সিপাল নির্বাচিত হয়েছেন বাগড়া দারুল উলুম ফাজিল মাদরাসার আলহাজ মাওলানা মোহাম্মদ ছায়ীদুর রহমান। এ বছর জাতীয় শিক্ষা সপ্তাহে তাকে এ সম্মাননা দেয়া হয়। এনিয়ে তিনি তিনবার শ্রেষ্ঠ প্রিন্সিপাল নির্বাচিত হয়েছেন। মাওলানা ছায়ীদুর রহমান বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।
উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন বাহরুল উলুম ওস্তাজুল ওলামা আল্লামা আব্দুল হাকীম (রহ:) প্রতিষ্ঠিত ইসলামি তাহজিব তামাদ্দুনের আবাদভ‚মি ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া দারুল উলুম ফাজিল মাদরাসা উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রিন্সিপাল নির্বাচিত হওয়ায় মাদরাসার গভর্নিং বডির সদস্য, সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, অভিভাবক, ছাত্রছাত্রী এবং ইসলামিক মিডিয়া সোসাইটির মুফতি এইচ এম গোলাম কিবরিয়া রাকিব মোবারকবাদ জানিয়েছেন। এদিকে একই মাদরাসার আরবী প্রভাষক মাওলানা গোলাম জিলানি শ্রেষ্ঠ শ্রেণিশিক্ষক হিসেবেও নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রেষ্ঠ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ