Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি নির্বাচন থেকে সরে যেতে চাইছে -কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ৪:৪৬ পিএম

বিএনপি নির্বাচন থেকে সরে যেতে চাইছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, তাদের কথা-বার্তায় আমাদের কাছে মনে হচ্ছে বিএনপি নির্বাচন থেকে সরে যেতে চাইছে। এর জন্য তারা নানান ছলচাতুরীসহ তালবাহানা করছে। এটা নাকি গণতন্ত্রের দল। এক বছর দশ মাস ধরে তাদের কোনো মিটিং হয় না।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর শনির আখড়ায় ফুটওভার ব্রিজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এমন একটা দল জাতীয় কাউন্সিলের এক বছর ১০ মাস পরে শুনলাম একটা নির্বাহী কমিটির সভা হচ্ছে। আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভা প্রতি দুই মাসে বাধ্যতামূলক। এখন বিএনপি সভা করার জায়গা পায় না। ৫০০ কর্মকর্তা এবং সদস্যের জাম্বু জেট মার্কা কমিটি। এই কমিটির জন্য স্থান সংকুলান করতে বিলাসবহুল হোটেলে যেতে হবে। তাদের আর ছোট-খাট হোটেলে জায়গা হচ্ছে না। তারা ৫০০ লোক কোথায় বসাবে? ৫০০ লোককে বসাতে হলে লা মেরিডিয়ান হোটেলেই যেতে হবে। যেটা এখন ঢাকা শহরের সবচেয়ে বিলাসবহুল হোটেল। বিলাসবহুল হোটেলে বসে তারা জনগণের জন্য কর্মসূচি দেবে।

মন্ত্রী বলেন, বেগম জিয়া মামলার রায় হবে। মামলার রায় কি হবে এখন থেকেই তারা বলে দিচ্ছে। রায় তাদের বিরুদ্ধে যাবে, বিরুদ্ধে গেলে আন্দোলন করবে, আর বিলাস বহুল হোটেলে বসে আন্দোলনের কর্মসূচি দেবেন। বিএনপি এখন অদ্ভুত এক কাণ্ড করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ