Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয় বাংলা স্লোগানে ভাসছে সিলেট

সিলেট অফিস | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৮, ২:৩৭ পিএম

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা আজ বিকেল ৩টার দিকে সিলেটে ঐতিহ্যবাহী আলীয়া মাদ্রসা মাঠে জেলা ও মহানগর আওয়ামীলীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন।

এই জনসভায় যোগ দিতে সকাল থেকেই খন্ড খন্ড মিছিল নিয়ে আলীয়া মাঠের উদ্দেশ্যে যাচ্ছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা।

নেতাকর্মীদের খন্ড খন্ড মিছিলে অনেকটা মিছিলের নগরীতে পরিণত হয়েছে সিলেট। ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’, ‘শেখ হাসিনার আগমন, শুভেচ্ছা স্বাগতম’ এরকম হাজারো শ্লোগানে মুখরিত সিলেটের অলিগলি। পাড়ায় পাড়ায় ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের কর্মীদের নিয়ে শোডাউন করে, ব্যান্ড-বাজনা নিয়ে, নেচে গেয়ে এবং আগুন ঝরা স্লোগানে স্লোগানে মিছিল আলীয়ার অভিমুখে রওয়ানা হচ্ছে।

মিছিলগুলো নগরীর বিভিন্ন স্থান থেকে শুরু হয়ে চৌহাট্টা পয়েন্ট ও রিকাবী বাজার হয়ে আলীয়া মাদ্রাসা মাঠে প্রবেশ করছে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে হযরত শাহপরান (রহ.) এর মাজার ও আশপাশের এলাকাজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আব্দুল ওয়াহাব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে তিনি বিমানযোগে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এর আগে সকাল ১০টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন প্রধানমন্ত্রী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ