Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৮, ১১:৪১ এএম

চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি ছাত্রীনিবাস থেকে আরিফা খাতুন (২২) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত রাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় প্রফেসরপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। ওই ছাত্রী জেলার গোমস্তাপুর উপজেলার আলীনগর গ্রামের এনামুল হকের মেয়ে।
ছাত্রীনিবাসের ছাত্রীরা জানান, আরিফা খাতুন রহনপুর ইউসুফ আলী কলেজের ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। তিনি ছয় মাস ধরে ছিলেন। এখান থেকে কোচিং করতেন। শুক্রবার দুপুরে ‘একটি বাড়ি একটি খামার প্রকল্প’র নিয়োগ পরীক্ষা দিয়ে ফেরেন। এরপর দুপুরের খাবার খেয়ে কক্ষে ঢোকেন। ওই সময় তার রুমমেট ছিলেন না। বিকেলে অন্য ছাত্রীরা তাকে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা আহমেদ বলেন, ছাত্রীনিবাসের ছাত্রীদের কাছ থেকে মুঠোফোনে খবর পেয়ে সদর থানা-পুলিশের একটি দল সন্ধ্যার দিকে সেখানে যায়। কক্ষের দরজা ভেঙে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় আরিফার লাশ উদ্ধার করা হয়। লাশের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ

১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ