Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ধর্ষণের পর শিশু হত্যা

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে ফুটফুটে এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। আকবর শাহ এলাকায় রোববার রাতে নয় বছর বয়সী ওই মেয়েটির লাশ উদ্ধার করে পুলিশ। পরে সুরতহাল রিপোর্টে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয় তাকে ধর্ষণের পর হত্যা করা হয়। আকবর শাহ থানার ওসি আলমগীর মাহমুদ জানান, ফাতেমা আক্তার মিম নামের মেয়েটি স্থানীয় একটি মাদরাসায় দ্বিতীয় শ্রেণিতে পড়ত। তার বাবা মোঃ জামাল ওয়াশিং মেশিনে কাজ করেন। তাদের বাসা কনকর্ড সী-ওয়ার্ল্ড এলাকায় রাজা কাশেমের কলোনিতে। রাত ১০টায় বিশ্ব ব্যাংক কলোনির ছয়তলা একটি ভবনের দ্বিতীয় তলার সিঁড়ির পাশ থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।
ওসি আলমগীর মাহমুদ জানান, প্রাথমিকভাবে মেয়েটির পরিচয় জানা না গেলেও পরে তার পরিবারের খোঁজ পাওয়া গেছে। প্রাথমিক আলামত দেখে মনে হচ্ছে, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। যে ভবনে মিমের লাশ পাওয়া গেছে, তার মালিক থাকেন ঢাকায়। পুলিশ ওই ভবনের তত্ত¡াবধায়ককে আটক করেছে বলে জানান ওসি। থানার পরিদর্শক (ওসি তদন্ত) উৎপল বড়–য়া জানান, মাদরাসা থেকে বাসায় ফিরে দুপুরে খাওয়ার পর প্রতিদিনের মতো খেলতে বের হয় মিম। খেলা শেষে প্রতিদিন সন্ধ্যায় ফিরলেও ওইদিন সে বাসায় ফিরেনি। পরে তা মা-বাবা তাকে খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে ওই ভবনের দ্বিতীয় তলায় লাশটি পাওয়া যায়।
লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে থাকা এসআই শফিউল আলম মুন্সী বলেন, মেয়েটির বাসা থেকে ওই ভবনের দূরত্ব প্রায় আধা কিলোমিটার। কখন, কীভাবে মেয়েটি সেখানে গেল- তা তদন্ত করে দেখা হচ্ছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ রক্তাক্ত লাশটি উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।



 

Show all comments
  • সিরাজ ২৩ জানুয়ারি, ২০১৮, ৪:০২ এএম says : 0
    মানুষ কী পশুতে পরিণত হচ্ছে ?
    Total Reply(0) Reply
  • তুষার ২৩ জানুয়ারি, ২০১৮, ৪:০৩ পিএম says : 0
    অপরাধীদের দ্রুত খুঁজে বের করা হোক
    Total Reply(0) Reply
  • বেলী ২৩ জানুয়ারি, ২০১৮, ৪:০৪ পিএম says : 0
    ধর্ষণ বন্ধে কঠিন আইন ও তার বাস্তবায়ন দরকার
    Total Reply(0) Reply
  • Skparvez ২৩ জানুয়ারি, ২০১৮, ৫:২০ পিএম says : 0
    এসব জঘন্য আপরাধীকে কঠিন তম সাজা দিতে হবে যা দেখে অন্যদের কখন ও বাজে চিন্তা না আসে মাথায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ