Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধামরাইয়ে অটোরিক্সা চালকের লাশ উদ্ধার

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৮, ১১:৪১ এএম | আপডেট : ২:০৭ পিএম, ২২ জানুয়ারি, ২০১৮

ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের ছোটকালামপুর এলাকায় ব্রিজের নিচ থেকে আজ সোমবার সকাল ৯টার দিকে এক অটোরিক্সা চালকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রিক্সাচালকের নাম বকুল মিয়া(৩৫) ২সন্তানের জনক। সে নিলফামারী জেলার ডিমলা উপজেলার নাউতারা হাটিয়াপাড়া গ্রামের মৃত আব্দুল গফুর মিয়ার ছেলে।
জানা গেলে, অটোরিক্সাচালক বকুল মিয়া স্ত্রী সন্তান নিয়ে ধামরাই উপজেলার কালামপুর গ্রামের মিজানুর রহমানের বাড়ির ভাড়াটিয়া। এখান থেকে কালামপুরসহ বিভিন্ন স্থানে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। গতকাল দুপুরে রিক্সা নিয়ে বের হলে সে আর বাড়ি ফিরেনি।
ধামরাই থানার এস আই মো. কামরুজ্জামান জানান, মহাসড়কে রাতে টহল দেয়ার সময় একটি ব্যাটারী বিহীন অটোরিক্সা দেখতে পায় গ্রাফিক্স টেক্সটাইল কারখানার কাছে। এ সময় অটোরিক্সাটি গ্রাফিক্স টেক্সটাইল কারখার সামনে রেখে আসে সিকিউরিটিদের জিম্মায়। সকালে এলাকার লোকজন মহাসড়কের পাশে ছোটকালামপুর এলাকায় ব্রিজের নিচে লাশটি দেখে সংবাদ দেয়। পরে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে। লাশের মাথায় ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাজে ব্যবহৃত একটি লোহার রড উদ্ধার করেছে

অপরদিকে গত ১৯ ডিসেম্বর শুক্রবার সন্ধায় উপজেলার কুল্লা ইউনিয়নের সিতিপাল্লী এলাকায় আলাদীনস পার্কের আধা কিলোমিটার দূরত্বে এক অটোরিক্সা চালকে গলাকেটে হত্যা করে রিক্সা নিয়ে যায়। সেও নিলফমারী জেলার ডোমার উপজেলার মৌজাপাঙ্গা গ্রামের। এদিয়ে গত ৩ দিনে ২ রিক্সা চালকের লাশ উদ্ধার করলো পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ