Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে একই পরিবারের চারজনের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কক্সবাজার ব্যুরো : কক্সবাজার শহরের গোলদিঘির পাড়া এলাকায় স্বামী, স্ত্রী ও দু’সন্তানসহ চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় বসতঘর থেকে লাশগুলো উদ্ধার করে পুলিশ। নিহতরা হলো ওই এলাকার মৃত ননী গোপাল চৌধুরীর পুত্র সুমন চৌধুরী (৩০), তার স্ত্রী বেবি চৌধুরী (২৫) এবং তাদের দু’মেয়ে অবন্তিকা (৫) ও জুঁতিকা (৩)। পুলিশ ধারণা করছে স্ত্রী ও সন্তানদের হত্যা করে স্বামী আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্ত না হলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া সম্ভব নয় বলে পুলিশ সূত্রে জানা গেছে।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, বসত ঘর থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় স্বামী সুমন চৌধুরীকে এবং অন্যজনের লাশ বিছানা শোয়া অবস্থায় পাওয়া যায়।
প্রতিবেশীরা ধারণা করছেন, ব্যবসায় লোকসানের কারণে অনেক দেনা ছিলো সুমন চৌধুরীর। বিভিন্ন সময় পাওনাদারের সাথে তার বাক-বিতন্ডাসহ বাড়াবাড়ি হতো। এই্ জন্য তিনি প্রায় টেনশন ও হীনমন্যতায় ভুগতেন। হয়তো এ্ই জন্য তিনি নিজে আত্মহত্যা করে স্ত্রী ও সন্তানদের বিষ প্রয়োগে হত্যা করেন। লাশগুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর বিস্তারিত কারণ অনুসন্ধান করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ