Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণ

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৮, ৩:৫৫ পিএম | আপডেট : ৪:২২ পিএম, ১৫ জানুয়ারি, ২০১৮

অশ্লীল ও নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামের এক গৃহবধূ (২৯)কে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে ধর্ষক আনোয়ার ফকির (২০)কে আসামি করে রোববার রাতে গৌরনদী থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে কমলাপুর গ্রাম থেকে অভিযুক্ত ধর্ষক আনোয়ার ফকিরকে গ্রেফতার ও তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ। সে ওই গ্রামের সোনা মিয়া ফকিরের ছেলে।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের এক গৃহবধূর স্বামী কয়েক বছর ধরে ঢাকায় ফুটপাতে ব্যবসা করে আসছে। এ সুবাদে একই বাড়ির দূরসম্পর্কের ভাতিজা আনোয়ার ফকির (২০) প্রায়ই ব্যবসায়ীর ঘরে ঘুমাতো। এ সুযোগে বখাটে আনোয়ার ফকির মোবাইল সেট দিয়ে গত ৬ মাস পূর্বে ব্যবসায়ীর স্ত্রীর ঘুমন্ত অবস্থায় অশ্লীল ও নগ্ন ছবি তোলে। ওই নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে বখাটে আনোয়ার ফকির প্রায়ই গৃহবধূকে (দুর সম্পর্কের চাচী) ধর্ষণ করে। সর্বশেষ গত ৪ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে বখাটে আনোয়ার ফকির ব্যবসায়ীর ঘরে টিভি দেখতে এসে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধূ চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে আসলে ধর্ষক আনোয়ার পালিয়ে যায়। এ ঘটনায় ধর্ষিতা গৃহবধূ বাদী হয়ে ধর্ষক আনোয়ার ফকির (২০)কে আসামি করে রোববার রাতে থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে কমলাপুর গ্রাম থেকে অভিযুক্ত ধর্ষক আনোয়ার ফকিরকে গ্রেফতার ও তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করে। মেডিকেল পরীক্ষার জন্য ধর্ষিতাকে সোমবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ও গ্রেফতারকৃত আনোয়ার ফকিরকে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 



 

Show all comments
  • mdalom ১৫ জানুয়ারি, ২০১৮, ১১:৪৮ পিএম says : 0
    মাননীয় প্রধান মন্রীর নিকট আমার প্রশ্ন আপনি একজন মা জাতি হয়ে কেন আজকে দেশে মা বোনদের ইজ্জতের হিফাজত খরতে পারতেচেন না।গৌরনদীর ঘটনাটি অত্যান্ত দুঃখ জনক চাচি এভাবে জোর পূর্বক বার বার ধর্ষন করা তার মানে আমাদের দেশে আইন অপরাধির পক্খে কাজ করে এটাই বুঝা যায়।আপনার সাশন আমলে সব চেয়ে বেশি নারীরা নির্যাতিত হয়েছে ছোট ছোট মেয়েদের কে ধর্ষন করে মেরে পেলার মত ঘটনা নজির হয়ে থাকবে ইতিহাসে।সাংবাদিক ভাইগন দয়া করে মা বোনদের সুরক্খার ব্যপারে বেশি করে লিখবেন। কারন আপনাদের মা বোন আছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ