Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ৪০

| প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৬ জন ও আহত হয়েছে ৪০জন। এ সক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সাতক্ষীরা জেলা সংবাদাদাতা জানান, সাতক্ষীরার দেবহাটায় গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রোববার সকালে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের দেবীশহর মহিলা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি। দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, সকালে দেবহাটা উপজেলার দেবীশহর মহিলা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ৫০ উর্ধ্বে বেশি এক ব্যক্তি গাড়ির চাকায় পিষ্ট হয়ে মারা যায়।
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে ট্রলি চাপায় বিশ্ববিদ্যালয় ছাত্রী চম্পা মন্ডল নিহত হয়েছে। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ঢাকা খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। নিহত চম্পা গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২য় বর্ষের ছাত্রী। তিনি খুলনা জেলার দাকোপ উপজেলার ডালিয়াখালী গ্রামের সুদেব মন্ডলের মেয়ে। এ খবর পেয়ে বিক্ষুব্ধ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা প্রথম বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে ব্যারিকেট দিয়ে অবেরোধ শুরু করে। পরে ঘোনাপাড়ায় ঢাকা খুলনা মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। নিহত ওই শিক্ষার্থী উপজেলার মনাকষা ইউনিয়নের পোড়াডিহি গ্রামের সবুর আলির ছেলে আকাশ আলী (১৪)। শিবগঞ্জ থানার এসআই রনি কুমার দাস জানান, গতকাল রোববার বিকেলে আকাশ আলী শিবগঞ্জ-মনাকষা রোডের হাউসনগর এলাকায় ভ্যানযোগে শিবগঞ্জ যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি ভ্যানটিকে ধাক্কা দিলে আকাশ ভ্যান থেকে ছিটকে পড়ে যায়। পরে ট্রলিটি আকাশকে চাপা দিলে আকাশ ঘটনাস্থলেই মারা যান।
ফুলবাড়িয়া (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ফুলবাড়িয়া-আছিম সড়কের ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন স্থানে ইটবাহী ট্রাক প্রাণ কেড়ে নিয়েছে এক ভ্যানচালকের। চালকের নাম ইয়ার মাহমুদ (৪৫)। গতকাল রোববার বেলা ১২টার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ভেনচালক উপজেলার নিউগি কুশমাইল গ্রামের মৃত রহিম উদ্দিনের পুত্র বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।
ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা রোড বাসস্ট্যান্ড এলাকায় গতকাল বেলা ১২টার দিকে নিরাপদ পরিহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে পানির মধ্যে তলিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই এক মহিলা নিহত এবং আহত হয়েছে অন্তত ৩০জন। ফায়ার সার্ভিসের কর্মী ও থানা পুলিশ দীর্ঘ দুই ঘন্টা চেষ্টা চালিয়ে পানিতে তলিয়ে যাওয়া বাসটি রেকার দিয়ে ওপরে উঠাতে সক্ষম হয়।
ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ভালুকায় গতকাল দুপুরে ভালুকা-মল্লিকবাড়ি সড়কের ৯ নম্বরের মোড় নামক স্থানে রাসেল স্পিনিং মিলের শ্রমিক পরিবহনকারী বাস খাদে পড়ে ১ জন নিহত ও অন্তত ১০জন হয়েছে। আহতদেরকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। জানা যায়, ঘটনার সময় ওই স্থানে রাসেল স্পিনিং মিলের শ্রমিক বোঝাই একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে উপজেলার মল্লিকবাড়ি গ্রামের ইব্রাহিমের মেয়ে লিলি (২৪) ঘটনাস্থলেই মারা যায়। এ সময় অপর ১০ যাত্রী আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ