Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

তৃণমূলে আ’লীগ বিএনপির চেয়ে শক্তিশালী ওবায়দুল কাদের

নৌকা প্রতীক ব্যবহারের বিষয় খতিয়ে দেখা হবে

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিন) নির্বাচনে দল মনোনয়ন দেয়ার আগে কারও নৌকা প্রতীক ব্যবহারের সুযোগ নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, কেউ ব্যবহার করলে আওয়ামী লীগ সেটি খতিয়ে দেখবে। তিনি আরও বলেন, দেশের তৃণমূল পর্যায়ে বিএনপির চেয়ে আওয়ামী লীগ সাংগঠনিকভাবে অনেক বেশী শক্তিশালী এবং জনপ্রিয়। নতুন ভোটার ও নারী ভোটার এবং তৃণমূলের দলীয় সাংগঠনিক শক্তির ওপর নির্ভর করে আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগ জয়ী হবে। আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে জনগণ প্রত্যাখান করবে।
গতকাল শনিবার বিকালে রাজধানীর মোহাম্মদপুর বিআরটিসি ডিপো পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
বিজিএমই‘র সাবেক সভাপতি আতিকুল ইসলাম ডিএনসিসি নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী দাবি করে প্রচারণা চালাচ্ছেন; বিষয়টি নিয়ে দলের সাধারণ সম্পাদকের বক্তব্য জানতে চাইলে কাদের বলেন, আমরা বিএনপির মতো নই যে বাবা ছেলের নাম ঘোষণা করবে। তিনি বলেন, আওয়ামী লীগে বিভ্রান্তি সৃষ্টির সুযোগ নেই। ইউনিয়ন চেয়ারম্যানের ক্ষেত্রেও দলীয় মনোনয়ন বোর্ড সিদ্ধান্ত নেয়।
কাদের বলেন, আমাদের মনোনয়ন দলের মনোনয়ন বোর্ড প্রার্থী দেবে। শিডিউল ঘোষণার পর এ সিদ্ধান্ত নেয়া হবে। এখানে কেউ হয়তো নৌকা প্রতীক ব্যবহার করে ব্যানার লাগিয়েছে। সেটা আমরা খতিয়ে দেখবো।
এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ভূঁইয়াসহ আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • কাজল ৩১ ডিসেম্বর, ২০১৭, ৪:০৬ এএম says : 0
    এটা সত্য কথা।
    Total Reply(0) Reply
  • Moklasur Rahman ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:৫৪ পিএম says : 0
    Right sir we believe that go head.
    Total Reply(0) Reply
  • Tareq Aziz ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:৫৪ পিএম says : 0
    Police ka neutral koren tarpor dakta paben AL a trinnomul bolta kisu ase nake nai
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ