Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে বস্তিতে আগুন, শিশুর মৃত্যু

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৭, ১১:১৩ এএম

গাজীপুরের টঙ্গীর এরশাদ নগর এলাকায় বস্তিতে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে এক শিশু দগ্ধ হয়ে নিহতে হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর পৌনে ৬টার দিকে এরশাদ নগরের ২নং ব্লকের ওই বস্তিতে এ আগুন লাগার ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আধ ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়।
নিহত রানা (১৩) এরশাদ নগরের বাসিন্দা মনির হোসেনের ছেলে ও স্থানীয় তরুণ সংঘ প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিল।

এ ঘটনায় দগ্ধ রানার বাবা মনির হোসেন ও ভাই রাজিবকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতিকুল ইসলাম জানান, ভোর পৌনে ৬টার দিকে এরশাদ নগরের ২নং ব্লকের ওই বস্তিতে আগুন লাগে। মুহূর্তে আগুন আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা জড়ো হয়ে আগুন নেভাতে চেষ্টা করেন। পরে আগুনের ব্যাপকতা দেখে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।
তিনি আরও জানান, খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের দমকল কর্মীরা আধঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। এসময় আগুনে রানা মারা যায়। আহত হয় রানার বাবা মনির ও ভাই রাজিব। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আগুনে ওই বস্তির তিনটি ঘর ও বিভিন্ন মালামাল পুড়ে গেছে বলে জানান আতিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ