Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২০০ কোটি আয়ের কাছাকাছি ‘টাইগার জিন্দা হ্যায়’

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অবস্থাদৃষ্টে মনে হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’ এর প্রিকুয়েল ‘এক থা টাইগার’কেও ছাড়িয়ে যাবে। ১৫০ কোটি রুপিতে নির্মিত চলচ্চিত্রটি এরই মধ্যে ২০০ কোটি রুপি আয়ের কাছাকাছি পৌঁছে গেছে। ৭৫ কোটি রুপি বাজেটে নির্মিত আগের ফিল্মটি ৩২০ কোটি রুপি আয় করেছিল।
২০১৪ সালে ইরাকে আইসিলের ভারতীয় ৪৬ নার্সকে পণবন্দী করার ঘটনা নিয়ে ‘টাইগার জিন্দা হ্যায়’ নির্মিত অ্যাকশন ড্রামা ফিল্মটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এতে সালমান খান আর ক্যাটরিনা কাইফের পাশাপাশি অভিনয় করেছেন সোনিয়া লিনারেস, বিপিন পানিগ্রাহী, আকাংশ ভরদ্বাজ, জিতরাই সিং, ক্রুশি দুবে এবং সানায়া শর্মা।
গত শুক্রবার মুক্তি পেয়ে ফিল্মটি আয় করেছে ৩৪.১ কোটি রুপি। শনিবার ফিল্মটির আয় ৩৫.৩ কোটি রুপি। রবিবার ফিল্মটির আয় ৪৫.৫৩ কোটি রুপি। তাতে সপ্তাহান্তে ফিল্মটি আয় করেছে ১১৪.৯৩ কোটি রুপি। সোমবার (বড়দিনের ছুটি) আর মঙ্গলবার ফিল্মটি আয় করেছে যথাক্রমে ৩৬.৫৪ কোটি রুপি এবং (আনুমানিক) ২০.৫ কোটি রুপি; তাতে শেষ হিসাবে চলচ্চিত্রটির আয় ১৭১.৯৭ কোটি রুপি। এই ধারায় বৃহস্পতিবারের আয়েই ‘টাইগার জিন্দা হ্যায়’ ২০০ কোটি রুপি আয় সীমা ছাড়িয়ে যাবে। চলচ্চিত্রটি ভারতে ৪৬৫০টি পর্দায় মুক্তি পেয়েছে।
ভারতের বাইরে ১১০০ পর্দায় প্রদর্শিত হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। আন্তর্জাতিক সার্কিট থেকে প্রথম চার দিনে আয় হয়েছে ৮৬.৪৫ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ