Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টেকনাফে ৩৫ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৭, ১২:৩৯ পিএম

কক্সবাজারের টেকনাফে ৩৫ হাজার ইয়াবাসহ মিয়ানমারের একজন রোহিঙ্গা নাগরিককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখা।
গতকাল মঙ্গলবার রাতে হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক রোহিঙ্গার নাম রশিদ উল্লাহ (৫০)। তিনি মিয়ানমারের মংডু শহরের দংখালী গ্রামের বশির আহমদের ছেলে।
আটক রশিদ উল্লাহর জানান, প্রায় দুই মাস আগে মিয়ানমারের সেনাবাহিনীর অত্যাচারে সপরিবারে তিনি বাংলাদেশে পালিয়ে আসেন। টেকনাফে নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী শিবিরের উল্টো পাশে মোছনি অনিবন্ধিত রোহিঙ্গা শিবিরে বাস করে আসছেন তাঁরা। ইয়াবা বড়িগুলো বিক্রির জন্য একজনের কাছে নেওয়ার সময় তিনি ধরা পড়েন।
চট্টগ্রাম বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে গোয়েন্দা শাখার সহকারী পরিচালক মো. জিললুর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে হ্নীলা ইউনিয়নের জাদিমুরার একটি মসজিদ সংলগ্ন সড়ক থেকে সহেন্দভাজন হিসেবে রশিদ উল্লাহকে আটক করা হয়। ওই সময় তার সঙ্গে থাকা একটি পলিথিনের ব্যাগের ভেতর থেকে ৩৫ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। তাকে টেকনাফ থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান বলেন, রশিদকে আজ বুধবার দুপুরের আগে কক্সবাজার বিচারিক হাকিম আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ