Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার মামলা নিয়ে বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার পাঁয়তারা করছে- স্বরাষ্ট্রমন্ত্রী

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৭, ৩:৫৮ পিএম | আপডেট : ৪:৫১ পিএম, ২১ ডিসেম্বর, ২০১৭

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, বেগম খালেদা জিয়ার মামলা নিয়ে বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার পাঁয়তারা করছে। দেশের শান্তি শৃঙ্খলা রক্ষার কাজে সব সময় আইন শৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে। তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে দেশে যে কোনো অপ্রীতিকর- অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি হলে পুলিশ বাহিনী আইনগতভাবে তা প্রতিহত করবে। স্বরাষ্ট্র মন্ত্রী পুলিশ সদস্যদের নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান।
বৃহস্পতিবার দুপুরে পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে তিনি এ কথা বলেন। পাবনার পুলিশ সুপার জিহাদুল কবিরে সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা এবং জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হামিদ মাষ্টার, সাখোয়াত হোসেন সাখো, খলিলুর রহমান, লোকমান হোসেন, গোলাম হাসনায়েন রাসেল প্রমুখ। এ সময় পুলিশের উর্ধতন কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এরপরে স্বরাষ্ট্রমন্ত্রী পাবনার চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর মডেল থানা ভবনের উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ