Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রসিক নির্বাচনে সেনাবাহিনী নামানোর কোন পরিকল্পনা নেই ইসি

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, রংপুর সিটি করর্পোরেশন নির্বাচনে সেনাবাহিনী নামানোর বিষয়ে কোন সিদ্বান্ত হয়নি। তবে নির্বাচন সুষ্ঠু করতে আইন-শৃঙ্খলা বাহিনীই যথেষ্ট, তাই সেনাবাহিনী নামানোর কোন পরিকল্পনা নির্বাচন কমিশনের নেই।
গতকাল বুধবার সকালে সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাচন কমিশনের আয়োজনে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। জাতীয় সংসদ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন হবে কিনা এমন প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার বলেন, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে যা যা করনিয় তার সবকিছুই করা হবে। যাতে নির্বাচন অনুষ্ঠানে কমিশনের বিরুদ্ধে কেউ কোন প্রশ্ন তোলার সুযোগ না পায়।
স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা.এনামুর রহমান, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল, সাভার পৌরসভার মেয়র হাজী আব্দুল গণি, সাভার উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান মিঞাসহ আরো অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ