Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরাম গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৭, ২:৩৮ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টুকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে প্রেসক্লাব থেকে যাওয়ার পথে পুরানা পল্টন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে ।
এ তথ্য নিশ্চিত করেছেন সংগঠনটির ক্রিয়া বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ।
তিনি বলেন, প্রেসক্লাবে সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ছাত্র ফোরামের একটি অনুষ্ঠান অংশগ্রহণ শেষে ফেরার পথে পল্টন মোড়ে ডিবি পুলিশ ছাত্রদলের সাধারণ সম্পাদককে গ্রেফতার করেছে।
গ্রেফতারের পর প্রথম পুরানা পল্টন পুলিশ বক্সে নেয়ার পর তাকে মতিঝিল থানায় নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি। সংগঠনটির সহ-সভাপতি মামুন বিল্লাহ জানান, যতদূর শুনেছি আকরামকে পল্টন থানায় নেয়া হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হক জানিয়েছেন, মতিঝিল থানার একটি মামলায় তার নামে আদালত থেকে অ্যারেস্ট ওয়ারেন্ট বের হয়। সে কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে মতিঝিল থানা পুলিশের হাতে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ