Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় যুবলীগ কর্মীকে রড ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ৫:৪৩ পিএম

পাবনায় জলাশয়ে মাছ ধরাকে কেন্দ্র করে ওয়ার্ড যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে পাবনা সদর উপজেলার হেমায়েতপুরে এই ঘটনা ঘটে। আহত যুবলীগ কর্মী হেমায়েতপুর গ্রামের মৃত পায়ের উদ্দিনের পুত্র আহমেদ আলী। তিনি হেমায়েতপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সদস্য। তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে হেমায়েতপুর ইউনিয়নের টাঙ্কিপাড়া এলাকায় নিজ বাড়িতে যুবলীগ কর্মী আহমেদ আলী অবস্থান করছিল। এ সময় দুর্বৃত্তরা বাড়িতে ঢুকে তার উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। তার স্ত্রী চায়না খাতুন বাধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় তাদের আর্ত চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহত যুবলীগ কর্মীকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসে।
সূত্র মতে, আহত আহমেদ আলীর মাথায় রডের ও ধারালো অস্ত্রাঘাতের চিহ্ন রয়েছে। তার মাথায় ১২টি সেলাই দেয়া হয়েছে। এলাকার পরিবেশ শান্ত রয়েছে পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ