Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে মাদকাসক্ত পুত্রের হাতে পিতা খুন, পুত্র গ্রেফতার

মির্জাপুর (টাঙ্গাইল) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৭, ৭:৩১ পিএম | আপডেট : ৯:১২ পিএম, ২৬ অক্টোবর, ২০১৭

টাঙ্গাইলের মির্জাপুরে মাদকাসক্ত পুত্র কুড়াল দিয়ে কুপিয়ে নৃশংসভাবে তার পিতাকে খুন করেছে। নেশা করতে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে পুত্র তার পিতাকে খুন করেছে বলে জানা গেছে। নৃশংস এই খুনের ঘটনাটি ঘটেছে উপজেলার বানাইল ইউনিয়নের ভাবখন্ড গ্রামে। মির্জাপুর থানা পুলিশ পিতাকে খুনের অভিযোগে ঘাতক পুত্রকে গ্রেফতার করেছে বলে জানা গেছে। 

পুলিশ জানায়, ভাবখন্ড গ্রামের ফটিক মিয়ার (৬০) মাদকাসক্ত পুত্র ফিরোজ মিয়া (৩৫) কোন আয় রোজগার না করলেও মাদক সেবন করত নিয়মিত। বৃদ্ধ পিতা ফটিক মিয়া অন্যের বাড়িতে কাজ করে সংসার চালাত। মাদকাসক্ত পুত্র ফিরোজ তার পিতাকে অন্যের বাড়িতে কাজ করতে নিষেধ করলে পিতা তার পুত্রকে নেশা ছাড়তে বলে। এনিয়ে গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে এাগারটার দিকে পিতা পুত্রের কথা কাটাকাটির এক পর্যায় মাদকাসক্ত পুত্র ফিরোজ কুড়াল দিয়ে কুপিয়ে তার বৃদ্ধ পিতা ফটিক মিয়াকে খুন করে।
পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে। খুনের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ পুত্র ফিরোজকে গ্রেফতার করেছে বলে মির্জাপুর থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান মুন্সি জানিয়েছেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ