Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিশুকে গরম পানিতে ঝলসে দিলো প্রতিবেশী

ভেড়ামারা (কুষ্টিয়া) উপজেলা সংবাদাদাতা : | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের নওদাক্ষেমিরদিয়াড় গ্রামের ৫ বছরের শিশু রাফিয়া খাতুনকে গরম পানি দিয়ে ঝলসে দিয়েছে প্রতিবেশী বৃদ্ধা বালা খাতুন। মর্মান্তিক এ ঘটনায় শিশু রাফিয়ার অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির মুখ, বুক ও পেট পুরোটাই ঝলসে গেছে। গত শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। গতকাল রোববার শিশুটির পরিবার থানায় মামলা করলে আটক করা হয় আসামি বালা খাতুনকে (৬০)।
পুলিশ ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, নওদাক্ষেমিরদিয়াড় গ্রামের মৃত জবান কারিকর’র স্ত্রী বালা খাতুন পূর্ব শত্রæতার জের ধরে সন্ধ্যায় শিশু রাফিয়ার গায়ে গরম পানি নিক্ষেপ করে। এতে রাফিয়ার শরীরের সামনের অংশ পুরোটাই ঝলসে যায়। তাকে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার বিবেচনা করে চিকিৎসকরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করে। শিশুটির অবস্থা আঙ্ককাজনক।
এ ব্যাপারে পূর্ব শত্রæতার জের ধরে এ ঘটনা ঘটেছে এমন অভিযোগ অস্বীকার করে আসামি বালা খাতুন ও তার পরিবার জানান, ওই দিন বালা খাতুন রান্না ঘরে কচু সিদ্ধ করে ওই গরম পানি ঘরের বেড়ার ফাক দিয়ে বাইরে ফেললে অজান্তে পূর্বে থেকে ওখানে খেলারত অবস্থায় শিশু রাফিয়ার গায়ে পড়ে। তারা জানান, শিশু রাফিয়াসহ অন্য শিশুরা ঐসময় ওই স্থানে খেলা করছিল।
ভেড়ামারা থানার ওসি আমিনুল ইসলাম জানান, ৫ বছরের এক শিশু রাফিয়াকে গরম পানি দিয়ে ঝলসে দিয়েছে। এমন অভিযোগ পেয়ে আসামী বালা খাতুনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে ভেড়ামারা থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ