Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বিএনপির বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৭, ৪:২৬ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ঢাকা মহানগর দক্ষিণ।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল এবং সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার এর নেতৃত্বে মিছিলটি রায় সাহেব বাজার মোড় হতে শুরু হয়ে ধোলাইখাল টায়ারপট্টিতে গিয়ে শেষ হয়।

মিছিলে অন্যান্যের মধ্যে অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক এম এ হান্নান, আবদুস সাত্তার, আরিফুর রহমান নাদিম, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, তানভীর আহমেদ রবিন, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর পাটোয়ারী, বিএনপি নেতা জাহিদ হোসেন নোয়াব, রফিকুল ইসলাম স্বপন, মো. ইব্রাহিম মোল্লা, গোলাম মোস্তফা সেলিম, শহীদুল হক শহীদ, এডভোকেট মাহফুজুর রহমান, স্বেচ্ছাসেবক দল নেতা আক্তারুজ্জামান বাচ্চু, ছাত্রদল নেতা আসাদুর রহমান আসাদ, স্বেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ