Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূর্বধলা থানা হাজত থেকে হত্যা মামলার আসামীর পলায়ন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১:৩৬ পিএম

পূর্বধলা থানা থেকে চাঞ্চল্যকর কাকন হত্যা মামলার আসামী রুবেল (২৫) পালিয়ে যাওয়ার ঘটনায় পুলিশ প্রশাসনে শুরু হয়েছে তোলপাড়।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, পূর্বধলা উপজেলার বিষকাকুনী ইউনিয়নের গাইলারা গ্রামের মোটর সাইকেল চালক কাকনকে গত ২০ আগস্ট দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। এ ব্যাপারে ২১ আগস্ট পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। পুলিশ তদন্ত কালে এ হত্যাকাণ্ডে খলিশাউড় ইউনিয়নের গৌড়াকান্দা গ্রামের হেলাল উদ্দিনের পুত্র রুবেলের নাম উঠে আসে।

পুলিশ গতকাল মঙ্গলবার রুবেলকে গৌড়াকান্দা থেকে গ্রেফতার করে পূর্বধলা থানা হাজতে আটক রাখে। রাতের কোন এক সময় সে হাজতের গ্রিল ভেঙ্গে পালিয়ে যায়। সকালে থানা পুলিশ হাজতে আসামী রুবেলকে দেখতে না পেয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ অভিরঞ্জন দেব থানা হাজত থেকে গ্রিল ভেঙ্গে আসামী রুবেল পালিয়ে যাওয়ার কথা স্বীকার করে বলেন, পলাতক আসামী রুবেলকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ