Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুর্নীতি মামলায় নড়াইলের জেলা পরিষদ চেয়ারম্যান কারাগারে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

দুর্নীতি মামলায় কারাদন্ডগ্রাপ্ত নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন যশোরের আদালত। গতকাল (সোমবার) তিনি যশোরের স্পেশাল জেলা জজ আদালতে আত্মসমর্পণ করলে বিচারক নিতাইচন্দ্র সাহা এ আদেশ দেন। উল্লেখ্য গত ২৬ সেপ্টেম্বর নড়াইলের রূপগঞ্জ পশুহাট ইজারা সংক্রান্ত দুর্নীতি মামলায় যশোরের স্পেশাল জেলা জজ আদালত সোহরাব হোসেন ও পৌর মেয়রসহ সাত আসামির প্রত্যেককে সাত বছর করে সশ্রম কারাদন্ড ও আত্মসাৎকৃত টাকা জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের সশ্রম কারাদন্ডের নির্দেশ দেন।
দন্ডপ্রাপ্ত অন্যরা হলেন নড়াইল পৌরসভার বর্তমান মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, তৎকালীন কমিশনার শরফুল আলম লিটু, মুশফিকুর রহমান, আহম্মদ আলী খান, রফিকুল ইসলাম ও তেলায়েত হোসেন। এদিন দন্ডপ্রাপ্ত সোহরাব হোসেন আদালতে অনুপস্থিত থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এছাড়া এ মামলার অপর আসামিদের ওইদিনই কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি

১ ফেব্রুয়ারি, ২০২৩
৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ