Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়র আনিসুল হককে লিগ্যাল নোটিশ

প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ক্ষমতার অপব্যবহারের অভিযোগে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হককে লিগ্যাল নোটিশ দিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী শামীমুন নাহার লিপি। লিপি সম্পর্কে মেয়র আনিসুল হকের আত্মীয় (বিয়াইন)। গতকাল মঙ্গলবার লিপির পক্ষে রেজিস্ট্রি ডাকযোগে অ্যাডভোকেট মাসুদ রানা এই নোটিশ পাঠিয়েছেন। আগামী সাত দিনের মধ্যে নোটিশের ব্যাখ্যা দিতে বলা হয়েছে।
অন্যথায় পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে বলে নোটিশে বলা হয়েছে। এর আগে গত ২৩ ফেব্রæয়ারি যুক্তরাষ্ট্র প্রবাসী লিপি তার পরিবারে অশান্তি সৃষ্টির জন্য বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুকেও লিগ্যাল নোটিশ দিয়েছিল। মাসুদ রানা সাংবাদিকদের জানান, শামীমুন নাহার লিপি মেয়র আনিসুল হকের আত্মীয়।
পারিবারিক বিষয় সম্পত্তি নিয়ে মেয়র আনিসুল হক শামীমুন নাহার লিপিকে না বলে লিপির মা জিয়াউন নাহার ও ভাই আরিফুর রশিদের পক্ষে কাজ করার অভিযোগ আনা হয়। তাই মেয়রের প্রতি নোটিশ পাঠানো হয়েছে এবং মেয়রকে মা ও ভাইয়ের পক্ষাবলম্বন থেকে বিরত থাকতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র আনিসুল হককে লিগ্যাল নোটিশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ