Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষার মাধ্যমেই গড়ে উঠতে পারে সুনাগরিক- চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 শিক্ষকদের মানুষ গড়ার দক্ষ কারিগর উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, একমাত্র শিক্ষার মাধ্যমে গড়ে উঠতে পারে দায়িত্বশীল সুনাগরিক, উন্নত দেশ ও মর্যাদাশীল জাতি। গতকাল (মঙ্গলবার) মেয়রের বাসভবনে কায়সার-নিলুফার কলেজ পরিচালনা কমিটির এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। কলেজ পরিচালনা কমিটির সভাপতি মেয়র আ জ ম নাছির উদ্দীন সিটি কর্পোরেশন পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার হার ও মান বৃদ্ধিতে পরিচালনা কমিটি ও শিক্ষকদের আরও আন্তরিক হওয়ার পরামর্শ দেন। এতে প্যানেল মেয়র-১ চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সদস্য পেয়ার মোহাম্মদ, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, শিক্ষা কর্মকর্তা সাইফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
নবাব আলী আব্বাসউদ্দৌলার সাক্ষাৎ
নবাব সিরাজউদ্দৌলার ২৯০তম স্বাধীনতা বার্ষিকী উপলক্ষে নবাব পরিবারের নবম বংশধর নবাব আলী আব্বাসউদ্দৌলা গতকাল মেয়রের বাসভবনে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাতে তিনি নগরীতে নবাব সিরাজউদ্দৌলা নামের সড়কটি দৃষ্টিনন্দন করায় মেয়রকে ধন্যবাদ জানান। নবাবের বংশধরকে দেখে মেয়র আ জ ম নাছির উদ্দীন খুশি হন, এবং তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেন। এসময় আইইবির সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার দেলোয়ার হোসেন মজুমদার, চসিকের জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম, আওয়ামী লীগ নেতা মোরশেদুল আলম, শ্রমিকনেতা সফি বাঙালি, সুফি গবেষক আল্লামা এস এম সিরাজউদ্দৌলা, ইতিহাস গবেষক সোহেল মোহাম্মদ ফখরউদ্দিন, কবি আসিফ ইকবাল উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক মেয়র নাছির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ