Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেলেঙ্গরকে হারিয়ে ফিরতে চায় জামাল

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এএফসি কাপের চ‚ড়ান্ত পর্বের ‘ই’ গ্রæপে কাগজে-কলমে ফেভারিট মালয়েশিয়ান চ্যাম্পিয়ন সেলাঙ্গর ফুটবল অ্যাসোসিয়েশন। কিন্তু মাঠে তারা সেটা দেখাতে পারছে না। সেই হতাশা সেলাঙ্গর কাটাতে বাংলাদেশ লিগ চ্যাম্পিয়ন শেখ জামালের ধানমন্ডি ক্লাবের বিপক্ষে জয় দিয়ে। আজ সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এএফসি কাপে নিজেদের তৃতীয় ম্যাচে শেখ জামালের বিপক্ষে স্বরূপে ফিরতে চায় মালয়েশিয়ান ক্লাবটি।
গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমন আশাবাদই ব্যক্ত করেন সেলাঙ্গরের কোচ জয়নাল আবেদীন। তিনি বলেন, ‘আমরা আত্মবিশ্বাসী তবে অতি আত্মবিশ্বাসী নই। টুর্নামেন্টে আমরা এখনও নিজেদের সেরাটা খেলতে পারিনি, আশা করি আগামীকাল (আজ) জামালের বিপক্ষে জয় দিয়ে আমাদের নতুন যাত্রা শুরু হবে। আমি মনে করি আমার খেলোয়াড়রা জানে তাদের দায়িত্ব ও কর্তব্যটা আসলে কি?’ ম্যাচে কোনও দলকেই ফেভারিট মানছেন না কোচ জয়নাল আবেদীন। এ প্রসঙ্গে তিনি বলেন,‘আমার চোখে দু’দলই সমান। তবে শেখ জামাল হোম ম্যাচে খেলার কারণে একটু বাড়তি সুবিধা পাবে।’ বাংলাদেশের চ্যাম্পিয়ন দল সম্পর্কে সেলাঙ্গর কোচ বলেন, ‘আমি শেখ জামালের আগের ম্যাচটি দেখেছি। তারা হেরেছে এবং খুব ভালো খেলতে পারেনি। যদি তাদের আরও ভালো খেলার সামর্থ্য রয়েছে।’ শেখ জামালের কোচ শফিকুল ইসলাম মানিক বলেন, ‘এই ম্যাচে জিতে আমরা টুর্নামেন্টে ফিরতে চাই। আগের হোম ম্যাচটি আমাদের জন্য মোটেও সুখকর ছিলো না। নিজেদের মাঠে ছেলেরা প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি। যদিও তাদের সামথ্য রয়েছে ভালো খেলার। তবে এবার সেই ভুলগুলো শুধরে সেলেঙ্গারকে হারিয়ে তারা টিকে থাকবে টুর্নামেন্টে এ আশাই করছি আমি। দলের সবাই সুস্থ আছে, নেই কোন ইনজুরি সমস্যাও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেলেঙ্গরকে হারিয়ে ফিরতে চায় জামাল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ