Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জিটিভিতে গ্রামীনফোনের ৭ দিন ব্যাপি ঈদ আয়োজন

| প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গ্রামীনফোন তাদের গ্রাহক ও টেলিভিশন দর্শকদের ঈদ বিনোদনকে আরো আনন্দময় করতে এবারের ঈদে জিটিভিতে ৭ দিন ব্যাপি বিশেষ আয়োজনে ৭ টি টেলিফিল্ক§ প্রচার করতে যাচ্ছে। প্রতিদিন রাত ১১ টা ৫০ মিনিটে প্রচার নির্ধাতির এই টেলিফিল্ক§গুলোর মধ্যে ঈদের দিন রাতে প্রচারিত হবে বদরুল আনাম সৌদ পরিচালিত টেলিফিল্ক§ ‘‘এক আকাশ মেঘের গল্কপ্প’’। এই টেলিফিল্কে§ অভিনয় করেছেন ওয়াসেক, নাবিলা ইসলাম ও সুবর্ণা মুস্টøফা। একটি প্রেমের গল্কেপ্প ঘটনাত্রক্রমে গল্কেপ্পর নায়িকার সঙ্গে পরিচয় হয় এক অদ্ভহৃৎ মানুষের। দুই ঘন্টার পরিচয়ে এই মানুষটিকে কিছুতেই ভুলতে না পারার গল্কপ্প এই ‘‘এক আকাশ মেঘের গল্কপ্প”।
ঈদের ™ি^তীয় দিন একই সময় প্রচারিত হবে টেলিফিল্ক§ ‘‘মায়া ও মমতার গল্কপ্প‘‘। টেলিফিল্কে§র নামের মেধ্যেই আছে কাহিনীর মহৃল চরিত্রগুলোর উপস্টি’তি। মায়া একটি ছোট্ট মেয়ে, চাকুরীজীবি মা-বাবা এই মেয়েকে রেখে যায় তাদের বাড়িওয়ালা মমতার কাছে। মায়া আর মমতার মধ্যে তৈরি হওয়া গভীর মমÍ^বোধের এই টেলিফিল্ক§টি পরিচালনা করেছেন ইমেল হক। আর অভিনয় করেন তিশা ও ইšেøখাব দিনার।
ঈদের তৃতীয় দিন প্রচারিত হবে টেলিফিল্ক§ ‘‘রূপালী দিপালী’’। আবুল হায়াত মাহমুদের পরিচালনায় এইটেলিফিল্কে§ অভিনয় করেছেন রওনক, মৌসুমী হামিদ ও তারিক আনাম। একটি সিমেনা হলকে কেন্দ্র করে এই গল্কেপ্পর আবর্তন।
গ্রামীনফোন নিবেদিত টেলিফিল্ক§ ‘‘ফিরে দেখা’’ প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন জিটিভিতে রাত ১১ টা ৫০ মিনিটে। নিয়াজ কামরান আবির পরিচালিত এই টেলিফিল্কে§ অভিনয় করেছেন সালমান মুক্তাদির, সেহজাদ ও সৌমিক। বিদেশ পড়ূয়া মেয়ে আর ট্যুর গাইডকে নিয়ে এই টেলিফিল্কে§র কাহিনী। টেলিফিল্কে§ ঘটে যাওয়া এডভেঞ্চার, ফান, ইমোশনাল ও রোমান্টিক কিছু ঘটনাকে নিয়ে টেলিফিল্ক§ ফিরে দেখা দর্শক প্রিয়তা পাবে বলে বিশ^াস করেন সংশিè¯দ্বরা।
ঈদের পঞ্চম দিন প্রচারিত হবে টেলিফিল্ক§ ‘‘পো¯দ্ব মর্টেম’’। শিহাব শাহিনের পরিচালনায় ্এই নাটকে অভিনয় করেছেন পার্থ বড়ূয়া, হাসান ইমাম, শাহেদ, আলীফ, নওশাবা ও সুসমা। একটি পো¯দ্ব মর্টেম রিপোর্ট বদলে দেয়া ও পারিপাশি^ক অনেক পারিবারিক টানাপড়েন এই গল্কেপ্পর কাহিনী।
মাহমুদুর রহমান হিমি পরিচালিত টেলিফিল্ক§ ‘‘বল্পব্দু’’ প্রচারিত হবে ঈদের ৬®দ্ব দিন। এই টেলিফিল্কে§ অভিনয় করেছেন জোভান, অপহৃর্ব, ঈষিকা, সাফা দীপ ও শার্লিন। তামিম, শাওন আর শুভ তিন বল্পব্দু, ইউনিভাসির্র্টিতে পড়ে, থাকে একসঙ্গে। তাদের মধ্যে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়ে টেলিফিল্ক§ বল্পব্দু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ