Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদরাসা শিক্ষার উন্নয়নে জমিয়াতুল মোদার্রেছীন অনন্য অবদান রেখে চলেছে -আবুল ফরাহ মোঃ ফরিদ উদ্দীন

| প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সভা চট্টগ্রাম জেলা জমিয়াতের সভাপতি শাহচান্দ আউলিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা মোখতার আহমদের সভাপতিত্বে গতকাল (বৃহস্পতিবার) নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা জমিয়াতের সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় জমিয়তের সাংগঠনিক সম্পাদক, ছিপাতলী জামেয়া গাউছিয়া মূঈনীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আল্লামা আবুল ফরাহ মোহাম্মদ ফরিদ উদ্দীন।
স্বাগত বক্তব্যে তিনি বলেন, মাদরাসা শিক্ষার উন্নয়ন ও অগ্রগতি এবং মাদরাসা শিক্ষকদের ন্যায্য দাবী আদায়ের ক্ষেত্রে জমিয়াতুল মোদার্রেছীন অনন্য অবদার রেখে চলছে। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা ও আলাদা মাদরাসা অধিদপ্তর প্রতিষ্ঠা বর্তমান সরকারের আন্তরিকতা ও জমিয়াতুল মোদার্রেছীনের আন্দোলনেরই ফসল।
সভায় উপস্থিত ছিলেন অধ্যক্ষ আল্লামা মোঃ জাহাঙ্গীর আলম, অধ্যক্ষ আল্লামা মোঃ ইলিয়াছ নুরী, অধ্যক্ষ আল্লামা মোঃ তৈয়ব আলী, মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ ইসমাইল নোমানী, অধ্যক্ষ আল্লামা আনোয়ারুল ইসলাম খান, উপাধ্যক্ষ আল্লামা আব্দুল অদুদ আল কাদেরী, অধ্যক্ষ আল্লামা মোঃ আবু তাহের, অধ্যক্ষ আল্লামা ছালেহ আহমদ আনসারী, অধ্যক্ষ আল্লামা হাফেজ আবু জাফর, অধ্যক্ষ আল্লামা মোঃ লোকমান চিশতি, অধ্যপক মোঃ মুনির আশরাফী, অধ্যক্ষ আবু রাশেদ মোঃ মোজাম্মেল, মাষ্টার মোঃ হারুনুর রশিদ, অধ্যাপক আলী আজগর, অধ্যাপক মাহফুজুল হক ও মৌলানা মহিউদ্দীন প্রমুখ।

 



 

Show all comments
  • রবিউল ৪ আগস্ট, ২০১৭, ২:৫৭ এএম says : 0
    এজন্য বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাথে সম্পৃক্ত সকলকে মোবারকবাদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরাসা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ