Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহিলা ফুটবলে সেরা বিজেএমসিই

প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : কেএফসি জাতীয় মহিলা ফুটবলে সেরা বিজেএমসিই। টুর্নামেন্টে যোগ্যতা প্রমাণ করেই তারা শিরোপা জিতে নিয়েছে। গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ফাইনালে বিজেএমসি ৭-১ গোলে হারায় গত আসরের চ্যাম্পিয়ন ময়মনসিংহকে। ম্যাচের প্রথমার্ধে মাত্র এক গোলে এগিয়ে ছিল বিজেএমসি। বিজয়ী দলের দুই জাতীয় তারকা সাবিনা খাতুন চারটি ও স্বপ্না তিনটি করে গোল করেন।
ময়মনসিংহের তারকা খেলোয়াড় জাতীয় দলের মিডফিল্ডার সানজিদা খেলেন ইনজুরি নিয়েই। তবে তিনি ছিলেন নিষ্প্রভ। তবুও নিজ যোগ্যতা প্রমাণ করতে ৭৪ মিনিটে দলের হয়ে একমাত্র গোলটি শোধ দেন সানজিদা। সাবিনা একক নৈপুণ্যে ম্যাচের ১৬, ৬৯, ৮৫ ও ৯০+৪ মিনিটে চার গোল করেন। ম্যাচের চিত্রটা পুরোপুরি বদলে যায় দ্বিতীয়ার্ধে স্বপ্নাকে মাঠে নামানোর পর। আশ্চর্যজনক ব্যাপার হলো স্বপ্নার সারা গায়ে এখনো বসন্তর গুটি। দুইদিন আগে গুটি বসন্তে আক্রান্ত হন তিনি। পুরোপুরি সুস্থ না হয়েও খেলতে নামেন মাঠে এবং সাবিনার সঙ্গে গড়ে তোলেন ম্যাচ জয়ী আক্রমণাত্মক জুটি। তিনি ৫১, ৭৭ ও ৮৮ মিনিটে তিন গোল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহিলা ফুটবলে সেরা বিজেএমসিই
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ