Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মারকাজুল উলুম লন্ডনের উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মহাসম্মেলন অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : সম্প্রতি মারকাজুল উলুম লন্ডনের উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মহাসম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী বলেছেন, আল্লাহর রাসূল (সা:) হলেন আমাদের জন্য আদর্শ, জীবনের সর্বক্ষেত্রে রাসূলের জীবনকে আদর্শ মেনে চলতে হবে।
তিনি বলেন, রাসূল (সা:) আল্লাহর পক্ষ থেকে আমাদের মুক্তির জন্য আলোর দিশারী কোরআন নিয়ে এসেছেন। আর তিনি নিজে হচ্ছেন কোরানের প্রতিচ্ছবি। আমাদের নাজাত ও মুক্তির জন্য রাসূলের আদর্শের বিকল্প নেই।
মারকাজুল উলূম লন্ডনের প্রিন্সিপাল মাওলানা শুয়াইব আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সীরাতুন্নবী মহাসম্মেলনে আরো বক্তব্য রাখেন হযরত মাওলানা হাফিজ ওলিউর রহমান বরুনী, বিশিষ্ট আলেম মাওলানা শায়খ তরিকুল্লাহ, মাওলানা ইমদাদুর রহমান আল মাদানী, মারকাজের ইমাম মাওলানা আব্দুল মজিদ, কমিউনিটি নেতা কে এম আবু তাহের চৌধুরী, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সেক্রেটারী মাওলানা সৈয়দ তামিম আহমদ, বিশিষ্ট আলেম মাওলানা এনামুল হক, মাওলানা সৈয়দ নাঈম আহমদ, মুফতি মুতাহির, হাফিজ রশিদ আহমদ, হাফিজ ছাদিকুল ইসলাম, হাফিজ হছাইন আহমদ বিশ্বনাথী, মুফতি সৈয়দ রিয়াজ আহমদ, মাওলানা ছফওয়ান, মাওলানা খালেদ আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ