Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাধীনতা দিবস ভলিবল আজ

প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আজ থেকে শুরু হচ্ছে ওয়ালটন স্বাধীনতা দিবস ভলিবল প্রতিযোগিতা। নয়টি দলকে নিয়ে ঢাকা ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে পাঁচ দিনব্যাপী এই আসর। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলোÑ বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বাংলাদেশ বিমানবাহিনী, আনসার ও ভিডিপি, তিতাস ক্লাব, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। প্রতিযোগিতার সেরা খেলোয়াড়কে ওয়ালটন গ্রæপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।
জুডোর নতুন সা: স: সেলিম
স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ জুডো ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ কে এম সেলিম। গতকাল জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের সভাকক্ষে একটি পদেই নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে সেলিম ২০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্ব›দ্বী কামরুন নাহার হিরু পেয়েছেন ১০ ভোট। তবে সাধারণ সম্পাদক পদ ছাড়া কমিটির বাকি ২১টি পদে সেলিম পরিষদের সবাই বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাধীনতা দিবস ভলিবল আজ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ