Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসী-জঙ্গিরা ইহুদি খ্রিস্টানচক্রের এজেন্ট-আল্লামা জুনাইদ বাবুনগরী

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী বলেছেন, সন্ত্রাস সৃষ্টিকারীরা প্রকৃত মুসলমান হতে পারে না। পৃথিবীতে জঙ্গিবাদ, নৈরাজ্য ও সন্ত্রাস সৃষ্টিকারীরা আন্তর্জাতিক সা¤্রাজ্যবাদী সন্ত্রাসী গোষ্ঠী ইহুদি-খ্রিস্টানচক্রের এজেন্ট। মুসলমানদের যারা সন্ত্রাসী হিসেবে চিহ্নিত করার জন্য উঠেপড়ে লেগেছে, তারাই দুনিয়াজুড়ে সন্ত্রাসবাদ ছড়িয়ে দিচ্ছে। তিনি আরো বলেন, ইসলামে সন্ত্রাস হারাম, জিহাদ ফরজ। সন্ত্রাস বন্ধ ও নির্মূলে মহান আল্লাহপ্রদত্ত চূড়ান্ত ব্যবস্থার নাম জিহাদ।
তিনি গতকাল সোমবার ফটিকছড়ির ভ‚জপুর কাজিরহাট ইমদাদুল উলুম মাদরাসার দু’দিনব্যাপী বার্ষিক ইসলামী মহাসম্মেলনের সমাপনী দিবসে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। এতে সভাপতিত্ব করেন মাদরাসার মুহতামিম মাওলানা জালাল আহমদ।
আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, কওমী মাদরাসায় কোরআন-হাদিসের প্রকৃত শিক্ষা দেয়া হয়। আদর্শ, নৈতিকসম্পন্ন ও দেশপ্রেমিক সুনাগরিক তৈরি করা হয়। সন্ত্রাস, জঙ্গিবাদের সঙ্গে কওমী মাদরাসার কোন ধরনের সম্পর্ক নেই। প্রকৃত সন্ত্রাসীরা বস্তুবাদী, ধর্মহীন ও ভোগবাদী শিক্ষায় শিক্ষিত। বাংলাদেশে সন্ত্রাস ও দুর্নীতির সাথে জড়িতরা কেউ মাদরাসা শিক্ষিত নয়। মাদরাসা শিক্ষার বিরুদ্ধে বিষোদগার করে বিদেশী সন্ত্রাসী গোষ্ঠীর এজেন্ট হিসেবে ধর্মপ্রাণ মানুষকে উস্কানি দিয়ে দেশে শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করার ষড়যন্ত্র চলছে। এদের বিষদাঁত ভেঙে দেয়ার জন্য সর্বস্তরের মুসলমানরা প্রস্তুত।
মহাসম্মেলনে বিশেষ অতিথি ছিলেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা সলিমুল্লাহ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস মাওলানা আশরাফ আলী নিজামপুরী, হাটহাজারী উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন মুনির, মাওলানা মোস্তফা নূরী, শায়খ হোসাইন মুহাম্মদ শাহজাহান, মাওলানা জুনাইদ বিন জালাল, মাওলানা এরশাদুল্লাহ, মাওলানা আবু তালেব, মাওলানা শফিউল আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী-জঙ্গিরা ইহুদি খ্রিস্টানচক্রের এজেন্ট-আল্লামা জুনাইদ বাবুনগরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ