Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল ‘ব্যাংক চোর’ মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

ঈদের ছুটির আগে সালমান খান অভিনীত ‘টিউবলাইট’ মুক্তি পাবার এক সপ্তাহ আগে আগামীকাল ‘ব্যাংক চোর’সহ বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে। অন্য দুটি ফিল্ম হল ‘ফুল্লু’ এবং ‘জি কুত্তা সে’।
কমেডি ফিল্ম ‘ব্যাংক চোর’ মুক্তি পাচ্ছে ওয়াই-ফিল্মসের ব্যানারে। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন আশিস পাটিল। বাম্পির পরিচালনায় ফিল্মটিতে অভিনয় করেছেন রীতেশ দেশমুখ, রিয়া চক্রবর্তী, বিবেক ওবেরয়, বাবা সেহগাল, সাহিল বৈদ, ভুবন অরোরা এবং বিক্রম থাপা। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন শ্রী শ্রীরাম, কৈলাশ খের, রোচাক কোহলি, বাবা সেহগাল এবং সমীর ট্যান্ডন।
‘জি সে কুত্তা’ ফিল্মটি মুক্তি পাচ্ছে এসএফই ইন্টারন্যাশনাল এবং ফুল ফ্রেম এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের ব্যানারে। হরর ফিল্মটি প্রযোজনা করেছেন বিনোদ শর্মা। রাহুল দহিয়ার পরিচালনায় এতে অভিনয় করেছেন রাজবীর সিং, নেহা চৌহান, রেশমি সিং, স›দ্বীপ গোয়াত, বিভা বিকশাত, নিতিন পÐিত এবং পার্থ শর্মা।
উল্লেখিত দুটি ছাড়া অভিষেক সাক্সেনা পরিচালিত ড্রামা ফিল্ম ‘ফুল্লু’ মুক্তি পাচ্ছে কাল; এতে প্রধান দুই ভূমিকায় অভিনয় করেছেন পুষ্প চৌধারি এবং আনমোল কাপুর।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ