Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদ বাজারে ওয়ালটনের ২৬ মডেলের নতুন ফ্রিজ

| প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ঈদুল ফিতর উপলক্ষ্যে স্থানীয় বাজারে এবার ফ্রিজের চাহিদা তুলনামূলক বেশি। এই বাড়তি চাহিদাকে ঘিরে ২ লাখেরও বেশি ফ্রিজ বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন। যা গত বছরের রমজান মাসের তুলনায় প্রায় ২০ শতাংশ বেশি। বাজারে পাওয়া যাচ্ছে ওয়ালটনের শতাধিক মডেলের ফ্রস্ট, নন-ফ্রস্ট ও ডিপ ফ্রিজ। এর মধ্যে নতুন এসেছে ২৬ টি মডেলের ফ্রস্ট ও নন-ফ্রস্ট ফ্রিজ। যেগুলোতে ব্যাপক ভিত্তিক বিদ্যুৎ সাশ্রয়ী প্রযুক্তির পাশাপাশি ব্যবহার করা হয়েছে পরিবেশ বান্ধব সম্পূর্ণ গ্রীণ গ্যাস জ৬০০ধ রেফ্রিজারেন্ট। ওয়ালটন সূত্র মতে, কারখানায় উৎপাদন বৃদ্ধির পাশাপাশি গড়ে তোলা হয়েছে পণ্যের পর্যাপ্ত মজুদ। সরবারহ নির্বিঘœ রাখতে বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে। কারখানা থেকে ২৪ ঘন্টা পণ্য পাঠানো হচ্ছে দেশের বিভিন্ন প্রান্তে।
জানা গেছে, নতুন আসা ২৬ মডেলের মধ্যে রয়েছে ১৫ টি ফ্রস্ট ও ১১টি নন-ফ্রস্ট রেফ্রিজারেটর। ফ্রস্ট ফ্রিজের মধ্যে উল্লেখযোগ্য হলো সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি টেম্পারড গøাস ডোরের রেফ্রিজারেটর। বিপণন কর্মকর্তাদের মতে, ৩২ হাজার ৯’শ টাকা থেকে ৩৫ হাজার ৯’শ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে ওয়ালটনের গøাস ডোর রেফ্রিজারেটর। দামে সাশ্রয়ী ও আকর্ষণীয় ডিজাইনের বলে ঈদ বাজারে গ্রাহকদের দৃষ্টি এখন ওয়ালটনের গøাস ডোর রেফ্রিজারেটরের দিকে। নন-ফ্রস্টের নতুন মডেলের মধ্যে বাজারে এসেছে ইন্টেলিজেন্ট ইনভার্টার প্রযুক্তির ৫ টি রেফ্রিজারেটর। এর মধ্যে ৬০ হাজার ৯’শ থেকে ৬১ হাজার ৯’শ টাকার মধ্যে ছাড়া হয়েছে ৩-দরজা বিশিষ্ট ইনর্ভাটার প্রযুক্তির ফ্রিজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ বাজার

২৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ