Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিবাগে পানির জন্য মানববন্ধন

প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ওয়াসার পানি সরবরাহের দাবিতে মানববন্ধন করেছেন রাজধানীর পরিবাগের বিক্ষুব্ধ এলাকাবাসী। গতকাল রোববার সকালে শাহবাগ থানার পরিবাগ মসজিদের সামনে ওয়াসার সুষ্ঠু পানি সরবরাহের দাবিতে এ মানববন্ধন করা হয়। এতে পরিবাগ ও তার আশপাশের এলাকার ভুক্তভোগী হাজার হাজার নারী-পুরুষ অংশগ্রহণ করে। মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, গত প্রায় ৬ মাস ধরে পরিবাগ ও এর আশেপাশের এলাকায় পানির সঙ্কট তীব্র আকার ধারণ করেছে। এ বিষয়ে ওয়াসার কর্তৃপক্ষকে বারবার জানানোর পরও তারা এ ব্যাপারে এখনো কোন ব্যবস্থা নেয়নি। তীব্র পানি সঙ্কটে পড়ে অনেকটা বাধ্য হয়ে এ এলাকায় বসবাসকারী মানুষ নির্দিষ্ট দামের কয়েকগুণ বেশি দামে ওয়াসার ট্রাকের পানি কিনে তাদের নিত্যনৈমেত্তিক কাজকর্ম সারতে হচ্ছে।
এলাকাবাসীর আশঙ্কা, কবে নাগাদ এ সমস্যার সমাধান হবে সরকারের সংশ্লিষ্ট মহল তাও নিশ্চিত করতে পারেনি। এ পরিস্থিতিতে এলাকায় চরম অমানবিক পরিস্থিতি বিরাজ করছে বলে বক্তরা দাবি করেন। বক্তারা মানবন্ধন থেকে জরুরি ভিত্তিতে পরিবাগের পানি সমস্যার প্রতিকারের দাবি জানিয়ে বলেন, আমরা আমাদের এলাকার পানির সমস্যার সমাধানের জন্য সুষ্ঠু ও সুন্দর পরিবেশে দাবি জানিয়েছি এতে কাজ না হলে আরো কঠোর কর্মসূচি দিতে আমরা বাধ্য হবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিবাগে পানির জন্য মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ