Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে পুলিশের কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার :ঢাকার সাভারে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ অস্ত্রধারী মাদক ব্যবসায়ী পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি। গতকাল শুক্রবার ভোর রাতে সাভারের বিরুলিয়া এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
মুক্তার হোসেন মুক্তি (৪৫) সাভার পৌর এলাকার ছোটবলিমেহের মহল্লার আখতার হোসেনের ছেলে।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, মজিদপুর এলাকার অস্ত্রধারী মাদক স¤্রাট মুক্তিকে বৃহস্পতিবার সন্ধায় গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ভোর রাতে সাভারের বিরুলিয়া এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধার অভিযান চালানো হয়। তখন সেখানে আগে থেকে উৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যায় মুক্তি। এসময় দুই পুলিশ সদস্য আহত হওয়ার কথা জানানো হয়।
আহতদের মধ্যে একজন এসআই ও একজন কনষ্টেবল রয়েছে। তবে তাদের পরিচয় জানায়নি ওসি।
পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওসি আরো জানান, সাভার থানায় মুক্তির বিরুদ্ধে নারী পাচার ও মাদক দ্রব্য আইন, অস্ত্র আইন, চাঁদাবাজীসহ প্রায় দুই ডজন মামলা রয়েছে। যার অধিকাংশই বিচারাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভার

২৫ ফেব্রুয়ারি, ২০২২
৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ