Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাইওনিয়ার ফুটবল

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : পাইওনিয়ার ফুটবল লিগে গতকাল চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। পল্টন ময়দানে ‘ক’ গ্রুপে জুরাইন ফুটবল একাডেমী ১-০ গোলে লালবাগ তরুণ সংঘকে, ‘খ’ গ্রুপে বিজয় স্মরণীর সামরিক জাদুঘর মঠে বসুন্ধরা কিংস ১-০ গোলে মাদারবাড়ী শোভনীয়া ক্লাবকে, বাসাবো মাঠে ‘গ’ গ্রুপে আরামবাগ ফুটবল একাডেমী ৫-০ গোলে কমিশনার সফিউদ্দিন স্মৃতি সংসদকে এবং ‘ঘ’ গ্রুপের ম্যাচে মিরপুর স্পোর্টস অ্যান্ড ফিজিক্যাল কালচার ১-০ গোলে যাত্রাবাড়ী স্পোর্টস একাডেমীকে হারায়।
চট্টগ্রাম আবাহনীতে সেøাভাকিয়ান কোচ
স্পোর্টস রিপোর্টার : তুন ফুটবল মৌসুমকে সামনে রেখে শেষ পর্যন্ত সেøাভাকিয়ান কোচকেই বেছে নিয়েছে চট্টগ্রাম আবাহনী। গতকাল ক্লাব সূত্রে এ তথ্য জানা যায়। নতুন মৌসুমে মাঠে নামার আগে তারা নতুন কোচ হিসেবে সেøাভাকিয়ান জোজেফ পাভলিককে নিয়োগ দিয়েছে। একইভাবে বিদেশি ফুটবলার হিসেবে মরোক্কোর তারিক আল জানাবি ও হাইতিয়ান ফাবরিক নোয়েলকে চুক্তিবদ্ধ করেছে চট্টগ্রামের ক্লাবটি। এর আগেও ঢাকার মাঠে খেলেছেন মরোক্কোর তারিক আল জানাবি। তিনি আগেরবার শেখ রাসেলের হয়ে খেলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাইওনিয়ার ফুটবল

২৯ মার্চ, ২০১৬
১৪ মার্চ, ২০১৬
৫ মার্চ, ২০১৬
২ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ