Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে শীর্ষ পাঁচ মাদক বিক্রেতার বাড়ি ঘেরাও

পুলিশ সুপার ঘোষিত ক্র্যাশ প্রোগ্রাম সফলের পথে

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা, যশোর : যশোর পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান বিপিএম পিপিএম (বার) ঘোষিত ১শ’দিনের ক্র্যাশ প্রোগ্রামের অংশ হিসেবে যশোরে মাদকবিরোধী লাগাতার অভিযান চলছে। গতকাল চিহ্নিত মাদক বিক্রেতা বেনাপোলের বাদশা, শার্শার মিন্টু, চৌগাছার মোস্তফা মেম্বার, অভয়নগরের জিএম ও মিজা’র বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। পুলিশ সুপার দৈনিক ইনকিলাবকে জানান, যশোরে লাগাতার অভিযানের পাশাপাশি মাদক বিক্রিতে জড়িতদের আত্মসমর্পনের সুযোগ দেয়া হয়েছে। আর কয়েকদিন পর কর্মসূচি শেষ হবে। এরপর জেলায় মাদক নির্মূলে কঠোর অবস্থান নেয়া হবে।
মাদক নির্মূলসহ সন্ত্রাস ও জঙ্গি দমনে ১শ’ দিনের ক্র্যাশ প্রোগ্রামের ঘোষণা দেন যশোরের পুলিশ সুপার গত ফেব্রæয়ারিতে। কর্মসূচি শেষ পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে করে এসপি কি পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার হয়েছে। কতজন জঙ্গি, সন্ত্রাসী ও মাদক বিক্রেতা আটক হয়েছে তার তথ্য দেবেন বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে। সুত্র জানায়, অভিযানের পাশাপাশি সকল অপরাধের বিরুদ্ধে যশোরের ৮টি পৌরসভা ও ৯৩টি ইউনিয়নের সকল স্কুল, মাদ্রাসা, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে সচিত্র প্রতিবেদন প্রচার, মসজিদে জুমা নামাজের আগে আলোচনা, লিফলেট বিতরণ ও পোস্টারিং কার্যক্রম পরিচালনা করা হয়। পুলিশ সুপার আনিসুর রহমান আরও জানান, কর্মসূচী সফলতার সাথে এগুচ্ছে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ