Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাতিলের খাতায় পাকিস্তান সিরিজ!

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : মাঠে কিংবা মাঠের বাহিরে- পাকিস্তান সব ব্যাপারেই যেন আনপ্রেডিক্টেবল। এ বছরের জুলাই-আগষ্টে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে আর একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আসার কথা ছিলো বাংলাদেশে। এরই মধ্যে বিসিবি পাকিস্তান ক্রিকেট বোর্ড কে সিরিজের সূচি পাঠালেও তারা কোন উত্তর দেয়নি এখনো। তাই ধরেই নেয়া হচ্ছে এই সিরিজ আর হচ্ছেনা।
দুবাইয়ে সর্বশেষ আইসিসি সভা চলাকালীন সময়ে ক্রিকইনফোকে দেয়া এক সাক্ষাতকারে পিসিবি প্রধান শাহরিয়ার খান জানান, বাংলাদেশ সফরে যাচ্ছেনা পাকিস্তান। তখন থেকেই অনিশ্চয়তার মুখে পড়ে এই সিরিজ। গেলপরশু বিসিবি প্রধান মানিকগঞ্জ গিয়েছিলেন শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ দেখতে। সেখানেই তিনি এসব কথা বলেন।  তিনি বলেন, ‘আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডকে সিরিজের সূচি পাঠিয়েছিলাম, কিন্ত তারা এখনো কিছু জানায়নি। আমরা ধরে নিচ্ছি তারা আসবে না।’
পাকিস্তান না আসলে ফাকা থাকা সময়টাতে অন্য কারো সঙ্গে খেলার কথাও ভাবছে বিসিবি, ‘ওই সময়ে অন্য কোন দলকে আনা যায় কিনা সেটা নিয়ে আমরা ভাবছি। চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন সময়ে ইংল্যান্ডে গিয়ে ক্রিকেটারদের সঙ্গে কথা বলবো। তারা কী চায়, সিরিজ খেলতে চায় নাকি বিশ্রাম, সেটা জানবো। ওই সময়ে অন্য দলগুলোর ব্যস্ত শিডিউল থাকবে। সব দিক বিবেচনা করেই এগোনো হবে।’ তবে পাকিস্তান সিরিজ বাতিল হলেও অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে শঙ্কা নেই বলেই জানালেন বিসিবি সভাপতি। আগামীকাল (আজ) তাদের পরিদর্শক দল বাংলাদেশে আসছে রুটিন পরিদর্শনের জন্যই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরিজ!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ