Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাইতে পরিণীতির অটো টিউন লাগে না

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী পরিণীতি চোপড়া তার আসন্ন ‘মেরি পেয়ারি বিন্দু’ চলচ্চিত্রের ‘মানা কে হাম ইয়ার নাহি’ গানটিতে কণ্ঠ দিয়েছেন। তিনি জানিয়েছেন গানটির জন্য তিনি ‘অটো টিউন’এর সাহায্য নেননি। উল্লেখ্য অটো টিউন এমন একটি ইলেকট্রনিক পদ্ধতি যার মাধ্যমে সুর ও কণ্ঠের পরিবর্তন, পরিবর্ধন ও সংশোধন করা যায়।
‘মেরি পেয়ারি বিন্দু’ চলচ্চিত্রটিতে পরিণীতি একজন প্রতিষ্ঠা পেতে আগ্রহী গায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। তিনি টুইটারে একটি ছোট ভিডিও পোস্ট করে লিখেছেন : “এভাবেই সব ঘটেছে। কোনও অটো টিউন ব্যবহার করা হয়নি।”
২৮ বছর বয়সী অভিনেত্রীটি আরেকটি ভিডিওর সঙ্গে ক্যাপশন দিয়েছেন : “আরও একটি! দৃশ্যের পেছনের দৃশ্য।”
‘মেরি পেয়ারি বিন্দু’ চলচ্চিত্রের ‘মানা কে হাম ইয়ার নাহি’ গানটি দিয়েই কণ্ঠসঙ্গীতে পরিণীতির অভিষেক হল। গানটি অনুকূল সাড়া পাচ্ছে।
‘মেরি পেয়ারি বিন্দু’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অক্ষয় রায়। যশ রাজ ফিল্মসের ব্যানারে প্রযোজনা করেছেন মনীশ শর্মা। চলচ্চিত্রটিতে আয়ুষ্মান খুরানা একজন ঔপন্যাসিকের ভূমিকায় অভিনয় করেছেন।
পরিণীতি সুশান্ত সিং রাজপুতের বিপরীতে তার ‘তাকাডুম’ ফিল্মের শুটিং শুরু করেছেন।গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ