Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বকেয়া বেতন পেতে লিগ্যাল নোটিশ

| প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে একটি ঔষধ কোম্পানির কাছ থেকে বকেয়া বেতন আদায় করতে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এক কর্মচারী। ময়মনসিংহ জজ কোর্টের আইনজীবী এডভোকেট এটিএম মাহাবুব উল আলম কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মাহমুদুল হাসানকে এ নোটিশ প্রদান করেন।
রবিবার দুপুরে এডভোকেট এটিএম মাহাবুব উল আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বিধি সম্মত ভাবে চাকরি থেকে ছেড়ে আসায় রুহুল আল আমীন নামের এক কর্মচারীকে বকেয়া বেতন বাবদ গত ২৮ ফেব্রæয়ারি ২৮ হাজার টাকার একটি চেক প্রদান করে ঢাকাস্থ মেডআরএক্স লাইফ সাইন্স লিমিটেড কর্তৃপক্ষ। কিন্তু গত ৩ এপ্রিল রুহুল আমীন চেকটি নগদায়নের জন্য ময়মনসিংহ শাখার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে জমা করলে ডিজঅনার হয়। ভুক্তভোগী রুহুল আল আমীন বলেন, বকেয়া বেতন পরিশোধ করতে কোম্পানি চেকের মাধ্যমে প্রতারণা করায় আমি বাধ্য হয়ে আইনের দ্বারস্থ হয়েছি। এ বিষয়ে আইনজীবী এটিএম মাহাবুব উল আলম জানান, গত ২৪ এপ্রিল নোটিশ প্রদান করা হয়। নোটিশ প্রাপ্তির ৩০ দিনের মধ্যে চেকের টাকা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সরাসরি প্রদান না করলে আইন অনুযায়ী মোকাদ্দমা দায়ের হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ