Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ, ধর্ষক আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৭:৫৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের প্রলোভনে এক যুবতীকে ধর্ষণ করা হয়েছে। এঘটনায় মঙ্গলবার যুবতী বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। পরে ওইদিন রাতেই পুলিশ ওই ধর্ষককে আটকের পর বুধবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের ভাইদগাঁও গ্রামের নুরুল ইসলামের পুত্র জীবুল মিয়া(৪০) জাটিয়া ইউনিয়নের এক যুবতীর সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। তারপর বিয়ের প্রলোভনে বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। সর্বশেষ ১৪ মার্চ বিয়ের বিষয়ে কথা আছে বলে মোবাইল ফোনে চরহোসেনপুর উচাখিলা রোডের ইসরাফিল নামের একজনের বাসায় ডেকে এনে একাধিক বার ধর্ষণ করে।

এসময় তরুণী বিয়ের চাপ দিলে ধর্ষক জীবুল মিয়া তালবাহানা করায় বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ জীবুলকে মঙ্গলবার রাতে আটক করে থানায় নিয়ে আসে। জীবুল বিবাহিত তার স্ত্রী ও সন্তান রয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের মিয়া বলেন, বুধবার আসামীকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে। যুবতীকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ