Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাফত মজলিশের নরসিংদী শহর কমিটি গঠিত মূর্তি অপসারণে সরকার টালবাহানা করছে -মাওলানা নূরপুরী

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : গত বুধবার সকালে পশ্চিম দত্তপাড়া মোহাম্মদীয়া হাফিজিয়া মাদরাসা মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিশ নরসিংদী শহর শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খেলাফত মজলিশের নায়েবে আমীর মাওলানা ইসমাইল নূরপুরী। বিশেষ অতিথি ছিলেন খেলাফত মজলিশ নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা ইল্য়াছ শেরপুরী। মাওলানা শওকত হোসাইন সরকারের সভাপতিত্বে সম্মেলনে বক্তৃতা করেন মাওলানা আজিজুর রহমান নাছিম, মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা বদরুল আলম, মাওলানা ওয়ালী উল্লাহ ও মাওলানা ওয়ালী উল্লাহ প্রমুখ। সভা শেষে হাফেজ মাওলানা শওকত হোসাইন সরকারকে সভাপতি এবং মাওলানা ওয়ালী উল্লাহকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট নরসিংদী শহর খেলাফত মজলিশের নির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির তিনজন সহ-সভাপতি হচ্ছেন মাওলানা আজিজুর রহমান নাছিম, মাওলানা সিরাজুল ইসলাম ও মাওলানা বদরুল আলম। সিনিয়র সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাওলানা নাছিরুজ্জামান ও সহ-সাধারণ সম্পাদক মাওলানা মনিরুজ্জামান। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মাওলানা ওমর ফারুক, দপ্তর সম্পাদক হাফেজ মাওলানা মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা সাদিকুর রহমান।
প্রধান অতিথির বক্তৃতায় মাওলানা ইসমাইল নূরপুরী বলেন, সুপ্রিম কোর্টের সামনে থেকে গ্রিক মূর্তি অপসারণে সরকার টালবাহানা করছে। মূর্তি যত তাড়াতাড়ি অপসারণ করা হবে, ততই মঙ্গল হবে। মূর্তি অপসারণ না করলে তৌহিদি জনতা যে কোনো বৃহত্তর আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাওলানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ