Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় টিসিবি পণ্য বিক্রি আগামী মাসের মাঝামাঝি

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : আসন্ন রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল রাখতে আগামী মে’র মাঝামাঝি ভ্রাম্যমাণ ট্রাক সেলের মাধ্যমে পণ্য বিক্রি সিদ্ধান্ত নিয়েছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ইতিমধ্যে ছোলা, মশুর ডাল, দেশী চিনি ও সয়াবিন তেল মজুদ করেছে সংস্থাটি। খুলনা মহানগরীর ১৫টি পয়েন্টে এসব পণ্য বিক্রি হবে বলে জানিয়েছে সংশিষ্ট দপ্তরের দায়িত্বশীলরা।
সংশিষ্ট দফতর সূত্রে জানা গেছে, খুলনা, সাতক্ষীরা, বাগেরহাট, যশোর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, কুষ্টিয়া, ফরিদপুর, রাজবাড়ি, গোপালগঞ্জ, মেহেরপুর, মাগুরা, নড়াইল, পিরোজপুর জেলায় ইতোমধ্যে ৪৮৪জন ডিলার নিয়োগ দেয়া হয়েছে। তবে ডিলার আরো নিয়োগ দেয়া হতে পারে বলে জানা যায়। সপ্তাহের শুক্রবার বাদে ছয় দিন ডিলারদের মাধ্যমে টিসিবি’র পণ্য বিক্রি করা হবে।
মহানগরীর পনেরটি পয়েন্টে পাঁচটি ট্রাকে এসব পণ্য ভোক্তাদের মাঝে বিক্রি করা হবে বলে জানা যায়। খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে, বাংলাদেশ ব্যাংক মোড় ও শান্তিধাম মোড়ে একটি ট্রাক, নিউমার্কেট, বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে ও বয়রা বাজার মোড়ে একটি ট্রাক, খালিশপুর গোলচত্বর, দৌলতপুর বাসস্ট্যান্ড ও চিত্রালী বাজার একটি ট্রাক, ময়লাপোতা মোড়, নতুন বাজার ও লবণচরা বাজারে একটি ট্রাকে করে এসব পণ্য সুলভ মূল্যে বিক্রি করা হবে। টিসিবি খুলনা’র উপ-পরিচালক মোঃ রবিউল মোর্শেদ জানান, আগামী মে মাসের মাঝামাঝি টিসিবি’র পণ্য বিক্রির সিদ্ধান্ত নেয়া হয়েছে। ইতিমধ্যে ১৪টি জেলায় ৪৮৪জন ডিলার নিয়োগ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ