Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

একসঙ্গে সাসেক্সে সাকিব-মুস্তাফিজ

আজ নয়, মুস্তাফিজ দেশে আসছেন ৩ মে

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১:২৯ এএম


স্পোর্টস রিপোর্টার : গত দু’দিন সংবাদমাধ্যমগুলোতে জোর গুঞ্জন- আজ দেশে ফিরে চ্যাম্পিয়ন্স ট্রফি মিশনে মাশরাফিদের সঙ্গেই উড়াল দেবেন মুস্তাফিজুর রহমান। কিন্তু গতকাল আবার হঠাৎ জানা গেলো, ২৫ এপ্রিল নয়, ৩ মে ঢাকায় আসবেন তিনি। দলের প্রয়োজনে আরো কিছুদিন সানরাইজার্স হায়দারাবাদের সঙ্গে থেকে যাবেন কাটার মাস্টার। যদিও এবারের আইপিএলটা এখনও রাঙাতে পারেননি গতবার দলকে শিরোপার স্বাদ পাইয়ে দেয়া বাংলাদেশি তারকা। ৭ ম্যাচে খেলেছেন মাত্র একটি ম্যাচে। বল হাতে ছিলেন সেদিনও খরুচে- ২.৪ ওভার বল করে কোন উইকেট না নিয়ে দিয়েছেন ৩৪ রান। এরপর ম্যাচের পর ম্যাচ সাইডবেঞ্চে বসে কেটেছে মুস্তাফিজের সময়। তার চেয়ে বরং, দলের সঙ্গে গিয়ে সাসেক্সে ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প করলে সেটাই বরং কাজে দেবে। এ কারণেই তিনি ২৫ তারিখ দেশে ফিরে এসে ২৬ তারিখ দলের সঙ্গে লন্ডন যাওয়ার কথা।
এর মধ্যে আরও চারটি ম্যাচ পাচ্ছেন কাটার মাস্টার। এরপর ৪ মে রাতে লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা হবেন। ফলে গ্রæপ পর্বের শেষ তিন ম্যাচে মুস্তাফিজকে পাচ্ছেনা হায়দারাবাদ। ৪ মে রাতে মুস্তাফিজ একা নন, তার সঙ্গে লন্ডন রওয়ানা হবেন সাকিব আল হাসানও। ৪ তারিখই সকালে ঢাকায় এসে পৌঁছাবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ