Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

৩য় ও ৪র্থ শ্রেণীর ২ শিক্ষার্থী নির্যাতনের শিকার কুড়িগ্রামে শিক্ষকের নির্যাতনে হাসপাতালে শিক্ষার্থী

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামে চড়-থাপ্পর ও লাথি মেরে ২ শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় তোলপাড় শুরু হয়েছে। এদের মধ্যে শিক্ষকের লাথিতে আহত শিক্ষার্থী নিশাদ আহমেদ নাঈম বমি করে অসুস্থ হয়ে পড়ায় তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা ঘটে কুড়িগ্রাম সদর উপজেলায় হলোখানা খয়ের উল্ল্যাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। এ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল হাসান পরীক্ষা চলাকালীন কোলাহল করার অপরাধে এই কান্ড ঘটান। এখন চলছে আপসরফার তোড়জোর। একটি শক্তিশালী সিন্ডিকেট ম্যানেজ প্রক্রিয়ায় মাঠে নেমেছেন। ইতোমধ্যে নির্যাতিত ৩য় শ্রেণীর শিক্ষার্থী আঁখিতারার পরিবারের সাথে আপসরফা করে দিয়েছেন স্থানীয় মেম্বার রফিকুল ইসলাম, প্রধান শিক্ষক প্রদীপ কুমার রায় ও ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল ইসলাম।
নির্যাতিত শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা যায়, কুড়িগ্রাম সদর উপজেলায় হলোখানা খয়ের উল্ল্যাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর মেয়ে শিক্ষার্থী আঁখিতারাকে রোববার বিকালে কোলাহল করার অপরাধে প্রথমে গালে কষে থাপ্পর দেন সহকারী শিক্ষক নাজমুল হাসান। এরপর চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী নিশাদ আহমেদ নাঈমকে বাংলা পরীক্ষা শেষে রুম থেকে হুড়োহুড়ি করে বের হওয়ার সময় প্রচন্ড জোরে বুকে লাথি দেন। এতে ছিটকে গিয়ে গাছের মধ্যে মাথা লেগে মুখথুবড়ে পড়ে নাঈম। এরপর সে ঘটনাস্থলে বমি করে। একটু সুস্থ হলে তাকে অন্য শিক্ষার্থীদের সাথে বাড়িতে পাঠানো হয়। বাড়িতে এসে আর এক দফা বমি করলে সন্ধ্যার পর নাঈমকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩য়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ