Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডায়মন্ড ওয়ার্ল্ডের বসুন্ধরা সিটি শোরুমের ৩য় বর্ষপূতি পালিত

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

বর্ণাঢ্য আয়োজনে ডায়মন্ড ওয়ার্ল্ড লি: এর বসুন্ধরা সিটিতে অবস্থিত শোরুমের ৩য় বর্ষপূতি অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ মে সোমবার বিকালে বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল ৫ম এর বøক-এ অবস্থিত শোরুমে আগত গ্রাহকদের নিয়ে ৩য় প্রতিষ্ঠাবাষির্কী অনুষ্ঠান পালন করা হয়। শোরুমটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডায়মন্ডের সকল গহনার উপর ৩১% ছাড়! দিয়েছে জুয়েলারি শিল্পের জনপ্রিয় ব্র্যান্ড এ প্রতিষ্ঠানটি। এছাড়াও রয়েছে গোল্ড কয়েন জিতার সুবিধা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এফবিসিসিআইর পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ড লি: এবং ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা কেক কেটে শোরুমের আনুষ্ঠিকতা শুরু করেন। এ সময় উপস্থিত ছিলেন ডায়মন্ড ওয়ার্ল্ডের সম্মানিত ক্রেতা সাধারণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীরা এবং প্রিন্ট-ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীসহ ডায়মন্ড ওয়ার্ল্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ডিস্ট্রিবিশন ম্যানেজার অলোক কুমার জানান, বসুন্ধরা সিটি শোরুমের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ অফারের ব্যবস্থা করা হয়েছে। এগুলো হলো ডায়মন্ডের সকল গহনার উপর ৩১% ছাড়!। আরো রয়েছে বিশেষ কেনাকাটায় গোল্ড কয়েন পাওয়ার অফার। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডায়মন্ড ওয়ার্ল্ডের বসুন্ধরা সিটি শোরুমের ৩য় বর্ষপূতি পালিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ