Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে বিএনপির কমিটিতে মূল্যায়নের দাবিতে যৌথ সভা

| প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহে বিএনপি দক্ষিণ জেলা ও মহানগর কমিটিতে মূল্যায়নের দাবি জানিয়ে যৌথ সভা করেছেন সাবেক ছাত্র নেতারা। শুক্রবার সন্ধ্যায় নগরীর হরি কিশোর রায় রোডস্থ দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।
সময় বক্তারা আরো বলেন, দল পুর্নগঠনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ইতিমধ্যে সাবেক ছাত্রনেতাদের মূল্যায়ন ও এলাকায় থাকেন এমন নেতাদের মূল্যায়নের উপর জোর তাগিদ দিয়েছেন। আশা করছি দেশ এবং জাতির দুঃসময়ে দেশনেত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে কাজ করবে দায়িত্বশীল নেতৃবৃন্দ।
ময়মনসিংহ জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন সাবেক সভাপতি নজরুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে ময়মনসিংহ দক্ষিণ জেলা ইউনিটের সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র সংসদের নির্বাচিত নেতৃবৃন্দদের যৌথ সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও দক্ষিণ জেলা বিএনপির সভাপতি সাবেক জ¦ালানী প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেন এফসিএ।
এ সময় জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও দক্ষিন জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি খন্দকার নূরজাহান ইয়াসমিন। এতে আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সহ-সভাপতি ফখরুদ্দিন বাচ্চু, আনন্দ মোহন কলেজের সাবেক জিএস সুলতান উদ্দিন, সাবেক ছ্ত্রানেতা শাহ শিব্বির আহম্মেদ বুলু, উপজেলা চেয়ারম্যান জাকারিয়া হারুন, রতন আকন্দ, হেলাল আহম্মেদ, একলাসুর রহমান জুয়েল, ইঞ্জি মোস্তাফিজুর রহমান, শমসের আলী, মাহবুবুর রহমান, খন্দকার মাসুদ প্রমূখ।



 

Show all comments
  • Mb billal hossain coudory ৯ নভেম্বর, ২০১৭, ৮:৫১ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ