Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হলিউডে সাফল্য আশা করেননি অ্যান হ্যাথাওয়ে

| প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী অ্যান হ্যাথাওয়ে তার হলিউডে এই ব্যাপক সাফল্য লাভের তথ্যটি এখনো হজম করতে পারেন না, মাঝে মাঝে তিনি নিজের মধ্যেই হতবুদ্ধি হয়ে পড়েন। অস্কার বিজয়ী অভিনেত্রীটি ‘কলোসাল’-এর মতো চলচ্চিত্রে সুযোগ পাওয়াকে তার সৌভাগ্য বলে মনে করেন।
“বাস্তবতা হলো, আমি একজন হলিউড অভিনেত্রী?! আসলেই? আমি? ঠিক আছে, আমি এমন আশা কখনওই করিনি। আমি প্রায়ই হতবুদ্ধি হয়ে পড়ি।”
“এমন নয় যে আমি এসব চলচ্চিত্রে (যেমন ‘কলোসাল’) কাজ করতে চাই না, যেটি পুরো বোঝা যায় সেটির জন্য অপেক্ষা করতে হয়। আমি ভাগ্যবান কারণ আমার ক্যারিয়ারের শুরুতে এই চলচ্চিত্রটি তৈরি হয়নি,” হ্যাথাওয়ে বলেন।
স্বামী অ্যাডাম শুলম্যানের ঔরসজাত হ্যাথাওয়ের ছেলে জনাথানের বয়স এখন এক বছর। শুধু শৈল্পিক শুদ্ধতা ছাড়াও কোনো চলচ্চিত্রে সায় দেবার জন্য তার অন্য কারণও থাকে।
“আমি আস্থা রাখতে পারি না এমন চলচ্চিত্রে কাজ করিনি, অনেকে জিজ্ঞাসা করে , তুমি কি ক্যারিয়ারকে এগিয়ে নেয়ার জন্য চলচ্চিত্রে কাজ কর নাকি ভালোবাস বলে? আমি শৈল্পিক শুদ্ধতার দাবি করতে পারি না।”
“আমি সচেতনভাবে সেই চলচ্চিত্রে সায় দিই যেটি আমাকে চলচ্চিত্রে কাজ করাকে অব্যাহত রাখবে, কারণ আমি এই পেশা ভালোবাসি আর সারা জীবন এটিই করতে চাই,” তিনি আরো বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ