Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবলুর বিয়েতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মন্ত্রিপরিষদ সদস্যদের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুর বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছে। আগামী ২১ এপ্রিল রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে এরশাদের ভাগ্নি মেহেজেবুন্নেসা রহমান টুম্পার সঙ্গে বিয়ে হচ্ছে। জাতীয় পার্টির সংসদ সদস্য জিয়াউদ্দিন বাবলুর বিয়ে-পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে দাওয়াত দেয়া হচ্ছে বিশিষ্টজনদের। বাবলুর হবু শাশুড়ি সংসদ সদস্য মেরিনা রহমান বলেন, গতকাল সোমবার বিয়ের প্রস্তুতির সম্পর্কে সাংবাদিকদের এ তথ্য জানান।
মেরিনা রহমান বলেন, প্রধানমন্ত্রীকে বাবলুর পক্ষ থেকে দাওয়াত পৌঁছে দেয়া হয়েছে। তিনি আশা করছেন প্রধানমন্ত্রী বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। বিয়েতে সরকারের মন্ত্রীদেরও দাওয়াত পৌঁছে দেয়া হয়েছে। এখন তারা এই বিয়ে নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন। বাবলুর হবু শাশুড়ি জানান, খুব বেশি অতিথিকে বলা হচ্ছে না। লা মেরিডিয়ান-এ বিয়ের অনুষ্ঠানের জন্য বুকিং দেয়া হয়েছে। বিয়ের সার্বিক কেনাকাটা ও আনুষঙ্গিক প্রস্তুতি শেষ হয়েছে। অনুষ্ঠান সুন্দর করার জন্য তাদের হবু জামাই জিয়াউদ্দিন বাবলুর সঙ্গে পারিবারিকভাবে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করা হচ্ছে। জাপার সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর মামাশ্বশুর হতে যাচ্ছেন দলটির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট এইচ এম এরশাদ। এরশাদের ভাগনী সাউথ ইস্ট ইউনিভার্সিটিতে বিবিএর সহকারী অধ্যাপক মেহেজেবুন্নেসা রহমান টুম্পার সঙ্গে ২১ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বাবলু। জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী ফরিদা সরকার ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে ইন্তেকাল করেন। ফরিদা নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। বাবলুর হবু স্ত্রী মেহেজেবুন্নেসা রহমানও অধ্যাপক। তিনি সাউথ ইস্ট ইউনিভার্সিটিতে বিবিএর সহকারী অধ্যাপক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবলু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ